1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মেসি-এমবাপের নৈপুণ্যে পিএসজির জয়

  • আপডেট টাইম : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আগের ম্যাচে হারের হতাশা ভুলে ঘুরে দাঁড়াল পিএসজি। আলো ছড়ালেন দুই তারকা লিওনেল মেসি ও কিলিয়ান এমবাপে। সেইন্ট-এতিনিকে হারিয়ে লিগ ওয়ানে জয়ের পথে ফিরল মাওরিসিও পচেত্তিনোর দল। প্যারিসে ঘরের মাঠে শনিবার রাতের ম্যাচটি ৩-১ গোলে জিতে লিগ টেবিলে ১৬ পয়েন্টে এগিয়ে গেছে পিএসজি।

শুরুতে পিছিয়ে পড়ার পর জোড়া গোল করেন এমবাপে। দুটি গোলেই অবদান রাখেন মেসি। এমবাপের অ্যাসিস্টে তৃতীয় গোলটি করেন দানিলো পেরেইরা।

লিগ ওয়ানে সেইন্ট-এতিনি তাদের সর্বশেষ চার ম্যাচ থেকে ১০ পয়েন্ট নিয়ে তলানি থেকে ওপরের দিকে উঠে এসেছে। এই ম্যাচেও পিএসজিকে কাঁপিয়ে দিয়েছিল দলটি।

ম্যাচের ১৬তম মিনিটে ডেনিস বোয়াঙ্গা এগিয়ে দেন সেইন্ট-এতিনিকে। বিরতির তিন মিনিট আগ পর্যন্ত এই লিড ধরে রেখেছিল অতিথিরা।

অবশেষে ৪২ মিনিটে এসে মেসি-এমবাপের নৈপুণ্যে সমতা ফেরায় পিএসজি। ডান দিক থেকে মেসির দারুণ পাস ডি-বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় গোলরক্ষককে পরাস্ত করেন এমবাপে।

দ্বিতীয় গোলটিও এসেছে এই যুগলের বোঝাপড়ায়। ৪৭ মিনিটে ডি-বক্সে প্রতিপক্ষের দুইজনকে কাটিয়ে মেসি পাস দেন এমবাপেকে। ঠিক একইভাবে জালে বল পাঠান ফরাসি ফরোয়ার্ড।

এর পাঁচ মিনিট পর আরও এক গোল করে জয় নিশ্চিত করে পিএসজি। এবার গোলের জোগানদাতা ছিলেন এমবাপে। তার দারুণ ক্রস তেকে বল পেয়ে দারুণ হেডে ৩-১ করেন পেরেইরা।

বাকি সময়েও আধিপত্য ধরে রাখে পিএসজি। ৮০তম মিনিটে গোল পেতে পারতেন আরেক তারকা নেইমারও। তবে তার শট পোস্টে লেগে ফেরত আসে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..